Winrar 5.21 ফুলভার্সন সফটওয়্যার সঙ্গে পোর্টেবল ভার্সন সহ জলদি ডাউনলোড করুন।

কেমন আছেন সকলে, আসা করি ভাল।  অনেক দিন থেকে কোন টিউন করি নি। তাই ভাবলাম আজ একটা করেই ফেলি। আজ আপনাদের মাজে যে সফটওয়্যারটি শেয়ার করব তার নাম হলঃ WinRAR 5.21 সম্পর্কে সকলেই ভাল ভাবেই জানেন। আর যারা জানেন না তাদের জন্য বলছি।
WinRAR সফটওয়্যারতা কি?

WinRAR সফটওয়্যারটি হল ডাটা কম্প্রেশন জন্য শক্তিশালী সফটওয়্যার এবং আর্কাইভ সঙ্গে কাজ করে।  RAR,7zp, GZ, JAR সফটওয়্যার মত বিভিন্ন আর্কাইভ ফরম্যাটের সমর্থন করে। এই সফটওয়্যারটি ব্যবহার করে আপনি খুব সহজে অনেক ফাইল এক ফোল্ডারে রাখতে পারবেন। এই সফটওয়্যার এর মাধ্যমে আপনি অনেক ডাটা কে একসঙ্গে করে ইমেইল, বা আপলোড করে যেখানে খুশি সেখানে একটি ফাইল হিসেবে পাঠাতে পারবেন। আর ফুলভার্সন সফটওয়্যার এ পাবেন বেস কিছু বিশেষ সুবিধা।  WinRaR ফ্রি অ প্রমিয়াম ২ ভার্সন এই অনেক বেশি জনপ্রিয়।
WinRAR এর সুবিধা সমূহ:
  • User Friendly interface.
  • High & Better Compressing.
  • Compress 120 MB file into 40 MB with Maximum.
  • Support fastest compression mode.
  • Can unpack many format files like CAB, LZH, ARJ, TAR, GZ,BZ2, ISO, Z wtc.
  • Provides complete support for ZIP & RAR archives.
তো দেরি কেন এখনেই ডাউনলোড করে ফেলুনঃ
ডাউনলোড করুন এখানে
এবার আসুন এই ভার্সন এর এই পোর্টেবল ভার্সন নিয়ে নেইঃ
অনেকেই আছেন যারা পোর্টেবল ভার্সন ব্যাবহার করতে বেশি পছন্দ করেন। তাই তাদের এই জন্যই নিয়ে এলাম ফুল্ভারসন winRaR সফটওয়্যার একদম ঝামেলা  বিহীন। তো আসুন ডাউনলোড করে ফেলুন।
ডাউনলোড করুন
আশা করি আপনাদের আমার পোস্ট ভাল লাগবে না লাগলে আমি আন্তরিখ ভাবে দুঃখিত।
হাতে সময় পেলে বা মন চাইলে আমার শুধু মাত্র WinRaR নিয়ে করা ওয়েব সাইট টি থেকে ঘুরে আসতে পারেন যেখানে পাবেন WinRar এর সকল ভার্সন এর ডাউনলোড লিঙ্ক, ডাউনলোড টিউটোরিয়াল, কি ভাবে ব্যাবহার করবেন এর সকল কিছু নিয়ে। তো আসুন ও আমাকে জানাবেন আপনাদের কেমন লাগলো।

ভিসিট করুন এখানে 

পোস্টটি লিখেছেনঃ

Comments

  1. ভাই আপনাকে আমার ব্লগের www.bdtipstech.blogspot.com লেখক হিসেবে যোগ করতে চাই। ফেইসবুকে আমাকে মেসেজ দিন www.facebook.com/tech.bengleweb

    ReplyDelete
  2. Many thanks for sharing and welcome you to my site scorehero.net

    ReplyDelete
  3. I would like to thank you for the efforts you have made in writing this article.I would like to thank you for the efforts you have made in writing this article.

    http://word-cookies-answers.com

    ReplyDelete

Post a Comment