শেষ মুহূর্তের সাজেশনঃ ব্যক্তিগত বা সকলের পক্ষ থেকে প্রধান শিক্ষকের কাছে দরখাস্ত লিখন। সাথে দরখাস্ত লিখনের সঠিক নমুনা দেওয়া হল ।

শেষ মুহূর্তের সাজেশনঃ ব্যক্তিগত বা সকলের পক্ষ থেকে প্রধান শিক্ষকের কাছে দরখাস্ত। সাথে দরখাস্তের সঠিক নমুনা।
********বিনা বেতরে অধ্যয়নের জন্য/শিক্ষাসফরের অনুমতি ও আর্থিক সহায়তা চেয়ে/বিদ্যালয়ে একটি ক্যান্টিন খোলার অনুমতি চেয়ে/টি.সি (ছাড়পত্র) বা প্রশংসাপত্র চেয়ে তোমাদের বিদ্যালয়ের প্রধানশিক্ষিকার নিকট একটি আবেদনপত্র লেখ।
নমুনা দরখাস্ত

১১ ফেব্রুয়ারী, ২০১৪
বরাবর,
প্রধান শিক্ষক,
"ক" উচ্চ বিদ্যালয়,
কুমিল্লা।
বিষয়ঃ বিনা বেতরে অধ্যয়নের জন্য/শিক্ষাসফরের অনুমতির জন্য/ আর্থিক সহায়তা প্রদানের/বিদ্যালয়ে একটি ক্যান্টিন স্থাপনের জন্য/ছাড়পত্র প্রদানের জন্য/ প্রশংসাপত্র প্রদানের জন্য আবেদন।
জনাব,
যথাবিহীত সম্মান পূর্বক বিনীত নিবেদন এই যে, আমি/ আমরা আপনার বিদ্যালের (শ্রেণীর নাম) ছাত্র/ ছাত্রী/ ছাত্র ছাত্রী বৃন্দ।....................................................................................................................
.................................(যে বিষয়ের উপর দরখাস্ত আসবে সে বিষয়ের বিস্তারিত লিখবে)............................................................................................................................
....................................................................................
অতএব বিনীত প্রার্থনা এই যে, উপরোক্ত বিষয় বিবেচনা করে আমাকে/ আমাদেরকে ............(বিষয়ের নাম).................................... প্রদান করে বাধিত করবেন।
নিবেদক
"খ"/ (সকল ছাত্র ছাত্রী বৃন্দ
"ক" উচ্চ বিদ্যালয়।)
শ্রেণীঃ.........
রোলঃ...............

Comments